/রয়েল টিউলিপ সী পার্ল বিচ রিসোর্ট অ্যান্ড স্পা

রয়েল টিউলিপ সী পার্ল বিচ রিসোর্ট অ্যান্ড স্পা

রয়েল টিউলিপ সী পার্ল বিচ রিসোর্ট অ্যান্ড স্পা কক্সবাজারের ইনানী সমুদ্র সৈকতে অবস্থিত, যেখানে পূর্ব থেকে উত্থিত সবুজ পাহাড় এবং পশ্চিমে অবিরাম সমুদ্র বিস্তৃত, বঙ্গোপসাগরের মনোরম দৃশ্যে উপভোগ করবার জন্য রিসোর্টটির তুলনা নেই। বিশ্বের দীর্ঘতম প্রাকৃতিক বালুকাময় সমুদ্র সৈকত বরাবর প্রকৃতির হৃদয়ে অবস্থিত সী পার্ল বিচ রিসোর্ট অ্যান্ড স্পা ১৫ একর জায়গা জুড়ে বিস্তৃত। ব্যস্ত ও ভীড়াক্রান্ত কক্সবাজার শহর থেকে এখানে পৌছুতে সময় লাগে ৪০ মিনিট। সহজ যোগাযোগ ব্যবস্থা, রিসোর্টের নিজস্ব শাটল পরিবহন সুবিধা অতিথিদের জন্য বাড়তি সুবিধারূপে নিয়মিত চলাচল করে।
বিলাসবহুল রুম এবং স্যুট এবং দুটি সুইমিং পুল (একটি শুধুমাত্র মহিলাদের জন্য) ছাড়াও রিসর্টটি প্রাপ্তবয়স্ক এবং শিশু উভয়ের জন্য অভ্যন্তরীণ এবং বহিরঙ্গন নানা একটিভিটির আয়োজন রয়েছে। যারমধ্যে রয়েছে আন্তর্জাতিকমানসম্পন্ন ওয়াটার পার্ক, টেনিস এবং ব্যাডমিন্টন কোর্ট, ৩টি মুভি হল, বিলিয়ার্ড ইত্যাদি রয়েছে। রয়েছে অ্যাম্ফিথিয়েটার, একটি বিলাসবহুল স্পা এবং একটি চমৎকার জিম বা ব্যায়ামাগার।
বাংলাদেশের এই বৃহত্তম ইকো-রিসোর্টে ৪৯৩টি জমকালো রুম এবং স্যুট রয়েছে যেখানে সমুদ্র এবং পাহাড়েরর দৃশ্য দেখা যায়। সুসজ্জিত কক্ষগুলি আরামদায়ক, দৃষ্টিনন্দ এবং উপভোগ্য। বিস্তৃত স্যুটগুলি রান্নাঘর, জ্যাকুজি এবং ইনফিনিটি পুল দিয়ে অলঙ্কৃত করা হয়েছে, যা আয়েশি পর্যটকদের বাড়তি আনন্দ দেবে।
সী পার্ল কক্সবাজার আপনার সমস্ত প্রয়োজন পূরনের জন্য সদা প্রস্তুত, যেমন, অনুষ্ঠান আয়োজন, কনফারেন্সিং ইত্যাদি আয়োজনের বিশেষ ব্যবস্থা রয়েছে। আমাদের রয়েছে ৫টি বিশেষ রেস্তোরাঁ এবং বার। ইনডোর এবং আলফ্রেস্কো আসনসহ সারাদিনের ডাইনিং ব্যবস্থা যেমন রয়েছে, একইসাথে ২টি সমৃদ্ধ বার এবং লাউঞ্জ রয়েছে, একটি আইসক্রিম পার্লার এবং একটি জুস বার রয়েছে যেগুলো অতিথিগণকে প্রয়োজনীয় সেবা প্রদানে সদা প্রস্তুত।

ট্রিপএ্যাডভাইজার গেস্ট রিভিউ

কক্সবাজারে পারিবারিক ভ্রমণের জন্য চমৎকার জায়গা..
আমরা রমজানে গিয়েছিলাম, এবং আমি সত্যিই পছন্দ করি যে তারা কীভাবে সুহুরের জন্য একটি বড় বুফে (বা যারা রোজা রাখে না তাদের জন্য ব্রেকফাস্ট) এবং ইফতার/রাতের খাবারের জন্য আরেকটি বড় বুফে ছিল। রুমে অন্তর্ভুক্ত সুবিধাগুলি: দুটি ছোট পানির বোতল, চা, টুথব্রাশ এবং টুথপেস্ট, চিরুনি, শাওয়ার জেল এবং শ্যাম্পু, ঝরনা ক্যাপ, শরীরে মাখার লোশন, একটি ছোট ফ্রিজ, একটি মাইক্রোওয়েভ, একটি সিঙ্ক এবং একটি বৈদ্যুতিক কেটলি রয়েছে।
কক্ষগুলি বিশাল, এবং আমরা যেখানে ছিলাম (৬ তলায়), বারান্দাটিও বিশাল ছিল। যদিও আমরা সী ভিউ রুম পেয়েছি, তবে বেশিরভাগ ভিউ দুর্ভাগ্যবশত নীচের হোটেল ওয়াটার পার্কের অন্তর্ভুক্ত।
আমি এই হোটেলটিকে পরিবার নিয়ে ভ্রমণের জন্য সুপারিশ করি, বিশেষ করে শিশুদের সাথে, কারণ তাদের জন্য একটি পুরো পার্কের পাশাপাশি একটি খেলা ঘর রয়েছে। হোটেল কম্পাউন্ডের ঠিক বাইরেই সৈকত। সব মিলিয় আমাদের একটি আনন্দদায়ক অভিজ্ঞতা ছিল। শহরের কোলাহল থেকে দূরে থাকার জন্য এটি একটি দুর্দান্ত জায়গা।

অমিতাব বি, (১৭ এপ্রিল ২০২২)
মহারাষ্ট্র, ভারত
এই বছর আমি দ্বিতীয়বার সি পার্লে ছিলাম। এখানে সবকিছুর বেশ উন্নতি হয়েছে। যাইহোক, তাদের শাটল এবং কনসিয়ার সেবায় কিছু সমস্যা রয়েছে। অভ্যর্থনাকারী মিঃ ইফতেখার, আমি চেক ইন করার সাথে সাথে আমাকে অভিবাদন জানান। আমি তার মতো একজনকে পেয়ে স্বস্তি পেয়েছি। সামগ্রিকভাবে, তারা আমাকে ভাল আতিথ্য ও সেবা দিয়েছেন। বিশেষ করে একানে খাবারের মান বেশ ভালো এবং মজাদার। তবে, পুলটি রক্ষণাবেক্ষণ করার করাণে বন্ধ থাকায় আমার বাচ্চারা বিরক্ত হয়েছিল। যথারীতি, সমুদ্রের দৃশ্য দেখা যায় এমন একটি মনোরম অ্যাপার্টমেন্ট আমাদেও জন্য ছিলো খুবই উপভোগ্য। আমি এই সময়ে এখানে আসতে পেরে আনন্দিত, আপনাদের সকলকে অসংখ্য ধন্যবাদ.

যোগাযোগ
জালিয়াপালং, ইনানী, উখিয়া, কক্সবাজার ৪৭৫০ বাংলাদেশ
িি.িংবধঢ়বধৎষপড়ীংনধুধৎ.পড়স
মনিরুল মাওলা হাবিব